শিল্পমন্ত্রী নূরুল মজিদ হুমায়ূন ও জামাই সাকিব আল হাসানকে সংবর্ধনা মনোহরদী বাসীর

প্রকাশিত
মাহবুবুর রহমান, মনোহরদী প্রতিনিধিঃ বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান তার শ্বশুর বাড়ীতে আগমনে উচ্ছ্বছিত ছিল উপজেলাবাসী। গতকাল বৃহস্পতিবার দুপুরে শিল্পমন্ত্রী ও স্থানীয় সাংসদ অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন সাথে এই ক্রিকেট তারকা তার শ্বশুর বাড়ীতে আসেন। জামাই সাকিব এবং শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের আগমনকে ঘিরে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের বিভিন্ন স্থানে তোরণ নির্মাণ করা হয়। মনোহরদীসহ বিভিন্ন অঞ্চলের সাকিব ভক্তরা সকাল থেকে তাকে দেখার আগ্রহ নিয়ে অপেক্ষা করছিলেন। দুপুর ১টায় শিল্পমন্ত্রীসহ সাকিবল আল হাসান তার শ্বশুরালয় খিদিরপুর ইউনিয়নের রামপুর সরদার বাড়ীতে পৌছলে হাজার হাজার ভক্ত-দর্শক তাদের স্বাগত জানায়।
পরে সাকিবের শ্বশুর বাড়ী প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে জামাইকে বরণ করেন এলাকাবাসী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। জামাই বরণ উপলক্ষে বক্তব্য রাখেন মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিক হাসান, শিল্পমন্ত্রীর জামাতা ও রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজা মহিউদ্দিন, সাকিব আল হাসানের শ্বশুর মমতাজ উদ্দিন সরদার, উপজেলা আ’লীগ সভাপতি অ্যাডভোকেট মু. ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, মনোহরদী পৌর মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন, খিদিরপুর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান জামিল প্রমুখ।
শিল্পমন্ত্রী তাঁর বক্তব্যে বলেন- পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে নিতে কাজ করে যাবেন এবং শিক্ষার মানোন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠানকে কাজ করার আহব্বান জানান। মনোহরদীর জামাতা শাকিবুল হাসান এবং মন্ত্রী মহোদয়ের জামাতা দুজনই রংপুরের। তবে মন্ত্রী মহোদয়ের বাড়ী ঢাকা হওয়ায় তিনি ঢাকাকেই সমর্থন করেন।
উল্লেখ্য, ক্রিকেটার সাকিব আল হাসান মনোহরদী উপজেলার রামপুর গ্রামের আমেরিকান প্রবাসী মমতাজ উদ্দিনের মেয়ে সরদার উম্মে রুমান আহমেদ শিশিরকে বিয়ে করেন।
বিয়ের পর এবারই প্রথম সাকিব আল হাসান তার শ্বশুরালয় নরসিংদীর মনোহরদীতে আগমন করেন।