শেখ রাসেলের জয়, মোহামেডানের ড্র

প্রকাশিত

ক্রীড়া ডেস্ক :

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে অবশেষে জয়ের দেখা পেয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। আগের চার ম্যাচে পয়েন্ট হারানোর পর রোববার রাতে তারা ২-০ গোলে হারিয়েছে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবকে। দিনের অপর ম্যাচে টিম বিজেএমসির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

রোববার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিজেএমসি ও মোহামেডানের কেউ প্রথমার্ধে গোলের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধে ৭০ মিনিটে কিংসলের গোলে এগিয়ে যায় বিজেএমসি। তবে বেশিক্ষণ তারা এগিয়ে থাকতে পারেনি। ম্যাচের ৭৫ মিনিটে পেনাল্টি পায় সাদা-কালো জার্সিধারীরা। পেনাল্টি থেকে গোল আদায় করে ম্যাচে সমতা ফেরান মোহামেডানেরর শেখ মিন্টু। বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয় ম্যাচ।

এই ড্রয়ের ফলে ১৭ ম্যাচ থেকে ২৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে মোহামেডান। সমান ম্যাচ থেকে ১৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে রয়েছে বিজেএমসি।

এদিকে শেখ রাসেলের জয়ে গোল করেছেন ফজলে রাব্বি ও উত্তম কুমার। রাব্বি ম্যাচের ৪২ মিনিটে ও উত্তম ৫৮ মিনিটে গোল করেন। আগের চার ম্যাচে জয় বঞ্চিত হয়েছিল শেখ রাসেল। তিনটিতে হেরেছিল, ড্র করেছিল একটিতে। চার ম্যাচ পর জয়ের দেখা পেল তারা।

এই জয়ের ফলে ১৭ ম্যাচ থেকে ২৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে শেখ রাসেল। সমান ম্যাচ থেকে ফরাশগঞ্জের সংগ্রহ ১০। পয়েন্ট টেবিলে তারা রয়েছে তলানিতে।

Be the first to write a comment.

Leave a Reply