শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : ইনু

প্রকাশিত

কুষ্টিয়া প্রতিনিধি :জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়া নির্বাচন বানচাল করতে নানা ষড়যন্ত্র ও হুমকি-ধামকি দিচ্ছেন। তাতে কোনো লাভ হবে না। কারণ নির্বাচন যথাসময়ে শেখ হাসিনার অধীনেই হবে।

রোববার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার ভেড়ামারা কলেজের ৩০তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইনু বলেন, বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে আদালতে বিচার চলছে। আদালতের নিয়মেই বিচার হচ্ছে। এখানে সরকারের কোনো হস্তক্ষেপ নেই। আদালত আইনের গতিতেই তার বিচার করবে।

তিনি আরো বলেন, আদালতের বিচার আর নির্বাচন পক্ষে থাকলে ভাল। আর বিপক্ষে গেলেই খারাপ। বিএনপির নেত্রী আদালত মানেন না, বিচার মানেন না, সংবিধান মানেন না। বিএনপি জাতীয় নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র করছে। তাদের সেই স্বপ্ন কখনই বাস্তবায়ন হবে না। বিএনপি-জামায়াত আবারও সন্ত্রাসী কর্মকাণ্ড করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। খালেদা জিয়া এতিমদের টাকা চুরি করেছে। তার দুর্নীতির মামলার বিচার করছেন আদালত, রায়ও দেবেন আদালত।

অনুষ্ঠানে ভেড়ামারা কলেজের অধ্যক্ষ মো. শামছুল বারীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. রাসেল মিয়া, অতিরিক্তি সহকারী পুলিশ সুপার নূরানী ফেরদৌসী দিশা, জাসদ কেন্দ্র কমিটির সহ-সভাপতি শফি উদ্দীন শেখ, সাংগঠনিক সম্পাদক আলহাজ আব্দুল আলীম স্বপন প্রমুখ।