শ্রীদেবীকে নিয়ে সিনেমা।

প্রকাশিত

বিনোদন ডেস্ক: বলিউডের সদ্য প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী। রূপের জাদু ও অভিনয় দক্ষতায় ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। পাশাপাশি তার সিনেমার বক্স অফিস সাফল্য এনে দিয়েছিল ‘ভারতের প্রথম নারী সুপারস্টার’র খ্যাতি। এ অভিনেত্রীর হঠাৎ মৃত্যুতে শোকস্তব্ধ তার অগণিত ভক্ত ও সহকর্মীরা। এরই মধ্যে শোনা যাচ্ছে, শ্রীদেবীকে নিয়ে সিনেমা নির্মাণ করবেন পরিচালক রাম গোপাল ভার্মা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, রাম গোপাল ভার্মার অনুসারী গীতিকার সিরাশ্রি তেলেগু একটি টিভি চ্যানেলের আলোচনা অনুষ্ঠানে তথ্যটি জানিয়েছেন। তিনি এও জানিয়েছেন, এখন সিনেমার গল্প নিয়ে কাজ চলছে। খুব শিগগির এর ঘোষণা দেবেন রাম গোপাল ভার্মা।

সম্প্রতি একটি খোলা চিঠিতে শ্রীদেবীকে নিয়ে রাম গোপাল বলেন, ‘আমার সঙ্গে পরিচয় হওয়ার পর থেকেই তার জীবন সম্পর্কে আমি জানি। আমি দেখেছি তার বাবার মৃত্যুর পর মায়ের অতিমাত্রায় রক্ষণশীলতার কারণে কীভাবে আকাশের মুক্ত পাখি থেকে খাঁচায় বন্দি পাখিতে পরিণত হয়েছিলেন তিনি। ওই সময় অভিনয়শিল্পীদের বেশিরভাগ কালো টাকা দেয়া হতো এবং ট্যাক্স অভিযানের কারণে তার বাবা বন্ধু ও আত্মীয়দের ওপর নির্ভরশীল হয়ে পড়েছিলেন। কিন্তু বাবার মৃত্যুর পর সবাই প্রতারণা করে। এরপর তার মা কিছু ভুল জায়গায় বিনিয়োগ করলে তিনি সর্বশান্ত হয়ে পড়েন এবং সেই সময় বনি কাপুর তার জীবনে আসেন।’

গত ২৪ ফেব্রুয়ারি না ফেরার দেশে চলে যান বলিউড অভিনেত্রী শ্রীদেবী। প্রাথমিকভাবে জানা যায়, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তিনি। তবে পরবর্তী সময়ে শ্রীদেবীর ময়নাতদন্ত ও ফরেনসিক রিপোর্ট হাতে পেয়ে দুবাই পুলিশ জানায়, হৃদরোগে নয়, দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারে বাথরুমের বাথটাবের পানিতে দম আটকে মৃত্যু হয়েছে শ্রীদেবীর। ননদের ছেলের বিয়েতে অংশ নিতে দুবাই গিয়েছিলেন এই অভিনেত্রী।