শ্রীদেবী কন্যা জুটি বাঁধছেন রণবীরের সঙ্গে!

প্রকাশিত

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী শ্রীদেবী ও নির্মাতা বনি কাপুরের মেয়ে জানভি কাপুর। মারাঠি ভাষার ‘সাইরাত’-এর হিন্দি রিমেকে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক ঘটছে শ্রীদেবী কন্যার। ‘ধড়ক’ নামে এ সিনেমায় জানভির বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেতা শহিদ কাপুরের ছোট ভাই ইশান কাট্টার।

পর্দায় হাজির হওয়ার আগেই দ্বিতীয় সিনেমায় চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন জানভি। ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা জুনিয়র এনটিআর অভিনীত ‘টেম্পার’ সিনেমাটি হিন্দি রিমেক হচ্ছে। আর এতে জানভি অভিনয় করবেন বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ‘টেম্পার’ সিনেমার হিন্দি রিমেকে কেন্দ্রীয় নারী চরিত্রে জানভির অভিনয়ের বিষয়টি চূড়ান্ত হয়েছে। তেলেগু ভাষার ‘টেম্পার’ সিনেমায় এ নারী চরিত্রটি রূপায়ন করেছিলেন কাজল আগরওয়াল। কাজল অভিনীত এ চরিত্রে অভিনয়ের জন্য জানভিকে নেয়ার পরামর্শ দিয়েছেন করন জোহর। সিনেমাটির সহ-প্রযোজক তিনি। হিন্দি রিমেকে সিনেমাটির নাম ‘সিম্বা’।

‘সিম্বা’ সিনেমায় কেন্দ্রীয় পুরুষ চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং। এটি পরিচালনা করবেন রোহিত শেঠি। তবে এ বিষয়ে জানভি বা করন জোহরের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বর্তমানে ‘ধড়ক’ সিনেমার শুটিং করছেন জানভি। দরিদ্র জেলে পুত্র ও ধনাঢ্য রাজনীতিকের মেয়ের সঙ্গে গড়ে উঠা প্রেমের গল্প নিয়ে গড়ে উঠেছে সিনেমাটির কাহিনি।