সংবাদপত্র এজেন্ট মোহাম্মদ ইসহাকের ইন্তেকাল

প্রকাশিত

চট্টগ্রাম প্রতিবেদক: চট্টগ্রামের সংবাদপত্র এজেন্ট ও ঢাকা সংবাদপত্র কল্যাণ বহুমুখী সমবায় সমিতির সভাপতি আলহাজ মোহাম্মদ ইসহাক শনিবার রাতে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…………রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার হাশিমপুর নিবাসী মোহাম্মদ ইসহাক মৃত্যুকালে স্ত্রী, তিন ছেলে ও পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগাহী রেখে গেছেন। বার্ধ্যকজনিত কারণে তাকে গত সপ্তাহে চট্টগ্রামের সিএসসিআর হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার অবনতি ঘটলে বৃহস্পতিবার রাতে তাকে ঢাকার অ্যাপোলো হাসাপাতালে নিয়ে লাইফ সার্পোটে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত সোয়া ১১টার দিকে তিনি মারা যান।

ইসহাকের বড় ছেলে মোহাম্মদ নজরুল ইসলাম মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, তিনি দীর্ঘ দিন ধরে হার্ট, শ্বাসকষ্ট, কিডনিজনিত  ও প্রেসারের সমস্যায় ভুগছিলেন। তিনি বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট আ্যসোসিয়শনের সভাপতি ছিলেন।

মোহাম্মদ ইসহাক মেসার্স নজরুল ট্রেডিং ও ইসহাক এন্ড সন্স এর চেয়ারম্যান ছিলেন। চিটাগাং নিউজপেপার এজেন্ট স্টাফ সমিতির সভাপতি কাজী আবদুর রহিম ও অন্যান্য সদস্যরা তার মৃত্যুতে শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।