সংসদ নির্বাচনে ফরিদপুরে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সিরাজুল ইসলাম এর পথসভা

প্রকাশিত

মাহবুব হোসেন পিয়াল,ফরিদপুর-
জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম বলেছেন, বিএনপি জামাতের সকল ধরনের ষড়যন্ত্র মোকবেলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়ন বিশ্বের কাতারে নিয়ে চলছেন। তিনি বলেন, বাংলাদেশ এখন বিশ্বের মধ্যে এক উন্নয়নের মহা বিস্ময়ের নাম। আগামী ২০২১ সালের আগেই বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পৌছে যাবে আর এটা সম্ভব হয়েছে শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে।
তিনি শনিবার (২৫ আগষ্ট) দুপুরে তার নির্বাচনি এলাকা ফরিদপুরের মধুখালী উপজেলার মাছকান্দিতে এক পথসভায় বক্তব্য রাখেতে গিয়ে তিনি এসব কথা বলেন।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসন থেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী মো. সিরাজুল ইসলাম নির্বাচনী এলাকায় শনিবার ব্যাপক শোডাউন করে। এসময় দুই শতাধিক মোটরসাইকেলসহ শোডাউনটি সকালে বোয়ালমারী থেকে শুরু করে মাঝকান্দি, মধুখালী, নওয়াপাড়া ও আলফাডাঙ্গা উপজেলা ঘুরে চরনারায়নদিয়া গিয়ে শেষ হয়। এ সময় মো. সিরাজুল ইসলাম বোয়ালমারী, মাঝকান্দি, মধুখালী, নওয়াপাড়া বাজার, আলফাডাঙ্গায় পথ সভায় বক্তব্য রাখেন।
তিনি এসব পথসভায় বলেন আগামী নির্বাচন হবে দেশবাসির জন্য চ্যালেঞ্জ। দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাবে না কি পুনরায় সন্ত্রাস, জঙ্গিবাদ ফিরে আসবে সেই সিদ্ধান্ত আপনাদের। বিএনপি জামায়াতকে বয়কট করে পুনরায় শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করার জন্য নৌকা মার্কায় ভোট দিতে হবে।

ছবি-চ্যানেল সিক্স-

এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, আলফাডাঙ্গা উপজেলা আ’লীগের সহ-সভাপতি শেখ আকরামুজ্জামান (কুয়েতি আকরাম), বোয়ালমারী উপজেলা শ্রমিকের সভাপতি আব্দুল ওয়াহাব মোল্যা, সাধারণ সম্পাদক মো. আইয়ুব আলী, পৌর শ্রমিকলীগের সভাপতি মো. বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক মো. ফিরোজ হোসেন, আলফাডাঙ্গা উপজেলা শ্রমিকলীগের সভাপতি মো. বাবুল হোসেন, সাধারণ সম্পাদক মো. নুরইসলাম, পৌর শ্রমিকরীগের সভাপতি নজীর আহমেদ, সাধারন সম্পাদক মো. নবাব আলী, আলফাডাঙ্গা ছাত্রীলীগের সাধারন সম্পাদক তইবুর রহমান জুয়েলসহ আ’লীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।