সকল সংবাদপত্র এক প্লাটফর্মে আনতে -অল বিডি নিউজ পেপার লিষ্ট

প্রকাশিত

সিক্স ডেস্ক-

বালাদেশের তৃণমুল পর্যায়ের সকল মিডিয়াকে এক প্লাটফর্মে আনতে এবং এসব মিডিয়ার মালিক এবং সাংবাদিকের সাথে থেকে সাংবাদিকদের হয়রানীরোধে সুরক্ষা, স্বার্থ রক্ষা, সরকারী স্বীকৃতিসহ নানান সুযোগ সু্বিধা আদায়, অনলাইন এর মাধ্যমে সাংবাদিকদের সরকারী এবং বেসরকারী সাংবাদিকতার প্রশিক্ষন প্রদান এবং  চাকরি সুরক্ষার জন্য তাদের পাশে থেকে কাজ করে যাবার লক্ষে কাজ করে যাচ্ছেন বাংলাদেশের সর্ববৃহৎ মিডিয়া ই–ডিরেক্টরি, ”অল বিডি নিউজ পেপার লিষ্ট ” দেশ এবং দেশের বাইরে থেকে এক ক্লিকেই দেখা যাবে বাংলাদেশে তৃণমুল পর্যায়ের সকল মিডিয়ার তালিকা,ইনফরমেশন । পাশাপাশি থাকছে সকল অনলাইন নিউজ পোর্টাল, আইপি টিভি চ্যানেল, স্যাটেলাইট টিভি চ্যানেল, রেডিও চ্যানেল, বাংলা ব্লগ, চাকুরী বিষয়ক ওয়েবসাইট, প্রযুক্তির বিষয়ক ওয়েবসাইট, বাংলা এবং ইংরেজি পত্রিকার  ই–পেপার, দরকারি এবং পছন্দের  দেশ–বিদেশের সকল পত্রিকা এবং ম্যাগাজিনের ওয়েবসাইট তালিকাসমুহ । এবং সেই সকল মিডিয়া এবং কর্মরত সাংবাদিকদের তালিকা নিয়ে বাংলাদেশের সর্ববৃহৎ মিডিয়া–ডিরেক্টরি বই প্রকাশ করার উদ্যোগ গ্রহন করেছে ”অল বিডি নিউজ পেপার লিষ্ট” ।

আরো পড়তে পারেন  – অনুষ্ঠান উপস্থাপিকা, ভিডিও এডিটর ও দক্ষ সংবাদকর্মী নিচ্ছে চ্যানেল সিক্স

“অল বিডি নিউজ পেপার লিষ্ট” ডাইরেক্টরিতে  প্রতিটি বিভাগ, জেলা এবং স্থানীয় শহর থেকে প্রকাশিত সমস্ত স্থানীয় পত্রিকা তালিকাভুক্ত করা হয়েছে। “স্থানীয়” পত্রিকা বিভাগে স্থানীয় নিউজ পেপার গুলোর লিস্ট দেয়া হয়েছে।এছাড়া বিদেশি বাংলা পত্রিকা বিভাগে পৃথিবীর বিভিন্ন দেখের প্রধান শহরগুলিতে বসবাসরত বাংলা কমিউনিটি থেকে প্রকাশিত বিদেশি বাংলা পত্রিকা এবং ভারতীয় বাংলা পত্রিকাসহ বিশ্বের সকল নামিদামী সংবাদপত্র অন্তর্ভুক্ত করা হচ্ছে ।

বাংলাদেশের সর্ববৃহৎ মিডিয়া ই-ডিরেক্টরিতে যদি আপনার ওয়েবসাইটটি যুক্ত করতে চান তাহলে যোগাযোগ করতে পারেন- 01797900181 অথবা 01714709953 এই নাম্বারে। অথবা আমাদের www.facebook.com/allbdnewslist ফেসবুক পেইজের ইনবক্সে লগো এবং ইনফরমেশনসহ ইনবক্স করতে পারেন । মেইল করতে পারেন [email protected] এই ই-মেইলে ।

যারা সবসময়  বিভিন্ন পত্রিকা পড়তে ভালবাসেন তারা ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন।

এখনই সময় সকল সাংবাদিক এবং মিডিয়াগুলোকে এক জোট হওয়া ।