সঠিক সময়েই দেশে নির্বাচন হবে : ওমর ফারুক চৌধুরী

প্রকাশিত

নরসিংদী প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান আলহাজ¦ ওমর ফারুক চৌধুরী বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দেশে তালেবান, জঙ্গীবাদ আর দুর্নীতিবাজ তৈরী করে গেছেন। পক্ষান্তরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব তালেবান, জঙ্গীবাদ আর দুর্নীতিবাজদের দমন করছেন। দেশে এখন শান্তি প্রতিষ্ঠিত হয়েছে। দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। তিনি গত ২২ জানুয়ারী মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে সিলেট যাওয়ার পথে শিবপুরের ইটাখোলায় অনুষ্ঠিত এক পথসভায় বক্তৃতাকালে এসব কথা বলেন।

শিবপুর উপজেলা যুবলীগ সভাপতি তাজুল ইসলাম মোল্লার সভাপতিত্বে পথ সভায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগের সাধারণ সম্পাদক মো: হারুন-অর-রশিদ, শিবপুরের এমপি আলহাজ¦ সিরাজুল ইসলাম মোল্লাসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

ওমর ফারুক চৌধুরী বলেন, এখন অনেকেই আওয়ামীলীগের নেতা হতে চায়। গাছের পাতা-লতাও আওয়ামীলীগ হতে চায়। চারদিকে এখন আওয়ামীলীগের স্লোগানে মুখরিত। বিএনপি নির্বাচন নিয়ে যতই টালবাহানা করুক না কেন জনগণ নির্বাচনের পক্ষে রয়েছে। দেশে সঠিক সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি আন্দোলন করে কিছু করতে পারেনি, পারবেও না। বিএনপির এক রিজভী আছেন, যিনি শীতে বলেন আন্দোলন তীব্রতর হবে, গরমেও বলেন আন্দোলন তীব্রতর হচ্ছে এবং বর্ষায়ও বলেন গণ-আন্দোলন হবে। আসলে তাদের কোন আন্দোলনই হবে না, নির্বাচনই হবে দেশে। তিনি আরো বলেন, বিএনপি আমলে দেশে কোন ভালো কাজ খুঁজে পাবেন না, পাবেন না কোন উন্নয়ন। খালেদা জিয়া ছিলেন তালেবানী সরকারের প্রধান। তিনি যুবলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ভোগে কোন শান্তি নেই, ত্যাগের মধেই শান্তি নিহিত রয়েছে। যুবলীগ নেতাকর্মীদের নামাজ পড়ার আহ্বান জানিয়ে বলেন, নামাজ ৫ ওয়াক্ত, ৫ প্রকার। রাতদিনের আলোও ৫ প্রকার। আবার এই ৫ প্রকারে আলোও অন্ধকারও আছে, কষ্ট আছে, ত্যাগ আছে। দু:খ, কষ্ট, ত্যাগই হচ্ছে শান্তির উৎস।