সরকারের কোন ইচ্ছা নেই বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখার : সেতুমন্ত্রী

প্রকাশিত
গাজীপুর প্রতিনিধি: আ.লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি একটি বড় রাজনৈতিক দল হিসেবে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে সেটাই সবার প্রত্যাশা। বিএনপি’কে নির্বাচন থেকে দূরে রাখার কোন ইচ্ছা সরকারের নেই। বিএনপি’কে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নেয়ার জন্য পরামর্শ দেন তিনি।
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে উন্নতিকরণ প্রকল্প কাজের অগ্রগতি পরিদর্শন শেষে শনিবার দুপুর ১২টায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন সেতুমন্ত্রী।
তিনি আরো বলেন, বিএনপি যদি মনে করে তারা আন্দোলন করে বেগম জিয়াকে বের করে আনবেন তবে সেটা আশার আসলে গুড়ে বালি। যে আন্দোলন নয় বছরে হয়নি সেটা আগামী নয় মাসে করবেন তার বাস্তবতা এখন বাংলাদেশে নেয়।
তিনি খালেদাকে উদ্দেশ্য করে বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিনের ব্যাপারটা সম্পূর্ণভাবে আদালতের এখতিয়ার। আদালতে তিনি জামিন পেতে পারেন আবার নাও পেতে পারেন। উচ্চ আদালত তার সাজা বহালও রাখতে পারেন আবার তাকে ছেড়েও দিতে পারেন। এ ব্যাপারে সরকারের পরিষ্কার বক্তব্য এখানে সরকারের কোন হস্তক্ষেপ নেই।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জয়দেবপুর-এলেঙ্গা চার লেন প্রকল্পের প্রকল্প পরিচালক (পিডি) ইসহাক, গাজীপুর সওজে’র প্রকৌশলী সবুজ, গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) শহীদুল ইসলাম, কালিয়াকৈর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম, কালিয়াকৈর উপজেলা আওয়মী লীগের নেতাকর্মীবৃন্দসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাবৃন্দ।