সাঁথিয়ায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ২,আহত ৫

প্রকাশিত

 

সাঁথিয়া(পাবনা) প্রতিনিধিঃ
পাবনার সাঁথিয়া উপজেলার নাড়িয়াগদাই বাজারে জমিজমা সংক্রান্ত বিরোধে সংঘর্ষে মুন্নাফ হোসেন(৪২) ও নাছির হোসেন(৩৫) নামে দুইজন নিহত ও ৫ জন আহত হয়েছেন।
নিহতরা হলেন, সাঁথিয়া উপজেলার ধোপদহ ইউনিয়নের নাড়িয়াগদাই গ্রামের সাহেব উদ্দিনের ছেলে মুন্নাফ ও তার মামাতো ভাই পাইকশা গ্রামের শামসুর রহমানের ছেলে নাছির।শনিবার সকাল ১০টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয়রা ও নিহতের পরিবারের সদস্যরা জানান, সকালে নাড়িয়াগদাই বাজারে একটি ক্রয়কৃত জমির উপর মুন্নাফ হোসেন ঘর তুলতে যান। এসময় প্রতিপক্ষের গোলাম আজম বাচ্চু গ্রæপের সিদ্দিকের নেতৃত্বে জমির মালিকানা দাবী করে ঘর তুলতে বাঁধা দেন। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। প্রতিপক্ষের ধারালো অস্ত্র ও লাঠির আঘাতে ঘটনাস্থলেই মুন্নাফ ও সাঁথিয়া হাসপাতালে নেয়ার পথে নাছির মারা যান।সংঘর্ষে রওশন,মাহতাব,সামাদ,আকরাম ও ইয়াছিন আহত হন।গুরুতর আহত রওশন ও মাহতাবকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জানা গেছে,জমিসংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে উভয়পক্ষ থানায় অভিযোগ দায়ের করেন। পাবনার পুলিশ সুপার মুহিবুল ইসলাম খান ঘটনাস্থল পরিদর্শন করেন।
সাাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, তারা পৌরসভার নির্বাচন নিয়ে ব্যস্ত আছেন। তবে সংঘর্ষ ও দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।