সাংবাদিক বুলবুল ডিসটিংগুইসড পুরস্কার পাচ্ছেন

প্রকাশিত

নিজস্ব প্রতিবেদক :বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ের প্রাক্তন সভাপতি ও একুশে টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মনজুরুল আহসান বুলবুলকে ডিসটিংগুইসড পুরস্কার দিচ্ছে বাংলাদেশ ইন্টারন্যাশনাল মেডিয়েশন সোসাইটি (বিমস)।

আগামী ২২ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টায় রাজধানীর হোটেল পূর্বানীতে মনজুরুল আহসান বুলবুলের হাতে আনুষ্ঠানিকভাবে এ পুরস্কার তুলে দেবেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।

বিমসের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট সমরেন্দ্র নাথ গোস্বামী বলেন, মেডিয়েশন নিয়ে তথ্যবহুল লেখার জন্য সাংবাদিক মনজুরুল আহসান বুলবুলকে এ পুরস্কার  দেওয়া হবে। তার হাতে নগদ ৫০ হাজার টাকা, ক্রেস্ট ও সনদ তুলে দেবেন অ্যাটর্নি জেনারেল।

ওই দিন বাংলাদেশ ইন্টারন্যাশনাল মেডিয়েশন সোসাইটি (বিমস) ও জয় জগৎ ইন্টারন্যাশনালের বাংলাদেশ চ্যাপ্টারের যৌথ উদ্যোগে আন্তর্জাতিক সিম্পোজিয়াম হবে। সিম্পোজিয়ামে প্রধান অতিথি হিসেবে থাকবেন অ্যাটর্নি  জেনারেল মাহবুবে আলম।

সিম্পোজিয়ামে আলোচক হিসেবে থাকবেন আমেরিকার ইন্টারন্যাশনাল মেডিয়েটর ড. রিচার্ড বেনকিং, ইন্টারন্যাশনাল পিস একটিভিটিস্ট প্রফেসর সুরেন্দ্র রেড্ডি, ড. পি ভি রাজা গোপাল, ইন্টারন্যাশনাল মেন্টর ড. কে এস শর্মা, ইন্টারন্যাশনাল আরবিট্রেটর্স ইনবাভাবিজান, তাঞ্জানিয়ার ইন্টারন্যাশনাল মেডিয়েটর মেডলাইন, কানাডার ইন্টারন্যাশনাল মেডিয়েটর ড. রোমিন জাহান বেগলু, নেপালের ইন্টারন্যাশনাল মেডিয়েটর জগৎ বাহাদুর দেউজা এবং বিমসের রিজিওনাল ডিরেক্টর ও অ্যাক্রিডিটেড মেডিয়েটর ইরাম মজিদ।