সাভারে ইভটিজিং প্রতিবাদকারী কলেজছাত্রকে হত্যা

প্রকাশিত

সাভার প্রতিনিধি : সাভারে ইভটিজিং এর প্রতিবাদ করায় ছুরিকাঘাত করে মারুফ খান (২১) নামে এক কলেজছাত্রকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২১ আগস্ট) রাতে সাভার পৌর এলাকার রাজাবাড়ি এলাকায় সামনে এ ঘটনা ঘটে।

নিহত মারুফ খান পৌর এলাকার নামাগেন্ডা মহল্লার আতাউর রহমানের ছেলে। তিনি ঢাকা কমার্স কলেজে পড়াশুনা করতেন বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

এলাকাবাসী জানায়, মঙ্গলবার রাতে সাভারের উলাইল গরুরহাটের সামনে দিয়ে এক তরুণী হেটে যাচ্ছিল। এসময় ওই গরুর হাটে ডিউটিরত যুবক শুভ, মঞ্জু ও শ্যামলসহ কয়েকজন ওই তরুণীকে ইভটিজিং করছিল।

এ সময় সেখানে অবস্থানরত মারুফ প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে ওই যুবকরা রাজাবাড়ি এলাকায় মারুফকে ধরে এলোপাথারী ভাবে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সেখানে অবস্থার অবনতি হলে মারুফকে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও হত্যাকারীদের আটক করতে পারেনি।

সাভার মডেল থানার ওসি বুলবুল আহমেদ বলেন, হত্যাকারীদের আটক করার প্রক্রিয়া চলছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।