সিরাজগঞ্জে ছাত্রলীগ নেতা আব্দুল মালেক হত্যায় গ্রেপ্তার ৩

প্রকাশিত

সিরাজগঞ্জ সংবাদদাতা: সিরাজগঞ্জ পৌর ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক আব্দুল মালেক হত্যার তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় রোববার দুপুরে গ্রেপ্তারকৃতদের ফাঁসির দাবিতে শহরের জানপুর, কোবদাসপাড়া, দত্তবাড়ী ও একডালা এলাকাবাসী একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কালেক্টরেট চত্বরে এসে মানববন্ধন করে।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র গোলাম মোস্তফা, যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান বেলাল, নিহতের বড় ভাই আবু মুসা, জেলা ছাত্রলীগের সহসভাপতি শেখ খালিদ সাইফুল্লাহ সাদী প্রমুখ।

এর আগে রোববার ভোররাতে ঢাকার গাজীপুর এলাকা থেকে সিরাজগঞ্জ পৌর এলাকার জানপুর মহল্লার বাসিন্দা মৃত দবির উদ্দিনের ছেলে সুদারু সুমন, সাঈদ ও মুক্কুকে গ্রেপ্তার করা হয়।

সিরাজগঞ্জ সদর থানার উপপরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে ঢাকার গাজীপুর এলাকায় অভিযান চালিয়ে মালেক হত্যার তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে বলে তিনি জানান।

উল্লেখ্য, গত বছরের ২৯ অক্টোবর সিরাজগঞ্জে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে শহরের খলিফাপট্টিতে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আব্দুল মালেক (২৫) নামের এক ছাত্রলীগ নেতা নিহত হন। নিহত মালেক পৌর ছাত্রলীগের প্রাক্তন ধর্মবিষয়ক সম্পাদক ও শহরের দত্তবাড়ি মহল্লার সানোয়ার হোসেনের ছেলে। এ ঘটনায় নিহতের বড় ভাই আবু মুসা বাদী হয়ে ওই দিন রাতে আটজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।