সিরাজগঞ্জে ছাত্রলীগ নেতা হত্যার প্রধান আসামী গ্রেফতার

প্রকাশিত

সোহাগ হাসান,সিরাজগঞ্জ –
সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক এনামুল হক বিজয় হত্যা মামলার প্রধান আসামী জেলা ছাত্রলীগের বহিস্কৃত ১ নং সাংগঠনিক সম্পাদক শিহাব আহমেদ জিহাদকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। শুক্রবার সকালে সিরাজগঞ্জ রোড গোলচত্বর এলাকা থেকে শিহাব আহমেদ জিহাদকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত জিহাদ পৌর এলাকার দিয়ারধান গড়া মহল্লার শামীম আহম্মেদের ছেলে।
সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এতথ্য নিশ্চিত করে জানান, ছাত্রলীগ নেতা বিজয় হত্যা মামলার প্রধান আসামী শিহাব আহমেদ জিহাদ। হত্যাকান্ডের পর থেকে সে পলাতক ছিলো। সকালে তাকে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।
উল্লেখ্য, গত ২৬ জুন জেলা ছাত্রলীগ আয়োজিত প্রয়াত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের স্মরণসভা ও দোয়া মাহফিলে যোগদানের পথে জেলা শহরের বাজার ষ্টেশন এলাকায় জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও কামারখন্দ সরকারী হাজী কোরপ আলী ডিগ্রী কলেজ শাখার সভাপতি এনামুল হক বিজয়কে কুপিয়ে মারাত্বক জখম করা হয়। হাসপাতালে মত্যুর সাথে পাঞ্জা লড়ে লড়ে অবশেষে ৯দিন পর অকালে মৃত্যুবরণ করেন বিজয়। বিজয় মারা যাবার আগে হামলার ঘটনায় তার বড় ভাই রুবেল বাদী হয়ে শিহাব আহমেদ জিহাদকে প্রধান আসামী করে ১০/১২ জনের নামে সদর থানায় মামলা করেন। এনিয়ে এই হত্যা মামলায় এজারভুক্ত চার জনকে গ্রেফতার করলো পুলিশ।

Be the first to write a comment.

Leave a Reply