সুন্দরীদের মঞ্চে গাইলেন মাহফুজুর রহমান

প্রকাশিত

আজ থেকে ১০ বছর আগে আমাকে গান গাওয়ার সাহস যুগিয়েছিলেন যিনি, তিনি হলেন শুভ্রদেব। এখন আমি শিল্পী হয়ে গেছি।’ বলছিলেন এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান। মঞ্চে উপস্থিত ছিলেন শুভ্রদেব। তার কাছে কৃতজ্ঞতা শিকার করে গান গাইতে শুরু করলেন মাহফুজুর রহমান।

মাহফুজুর রহমান বললেন, যারা ভালোবাসার মানুষকে মনের কথা বলতে পারছেন না তাদের জন্য আমার এ গান।

এরপর ‘তোমার চোখে দু চোখ রেখে পড়ে না চোখের পাতা।, কতো ভালোবাসি তোমায় জানো কি তা’- এমনই কথার একটি গান গেয়ে শোনান। হাততালিতে বেজে ওঠে হলরুম। এরপর আরও একটি গান শুরু করেন মাহফুজুর রহমান।

এবার বললেন, এবারের গানটি প্রেমিকাকে খুশি করার জন্য। এই গানটির কথাগুলো ছিল এমন ‘ইচ্ছে করে দু’চোখ ভরে শুধু তোমাকে দেখতে।’

আর এই দুই গান গেয়েছেন রোববার সন্ধ্যায় মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ প্রতিযোগিতার অনুষ্ঠানে। চলছে ফাইনাল রাউন্ডের আয়োজন। এ অনুষ্ঠানেই দর্শকদের মাঝে মুগ্ধতা ছড়ান মাহফুজুর রহমান।

এদিকে সবাই অপেক্ষা করছেন বিজয়ীর নাম জানার জন্য। এবারের আসরে মূল বিচারকের দায়িত্ব পালন করছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেত্রী তারিন, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যারিস্টার ফারাবি। গ্রান্ড ফাইনালের আইকন বিচারক হিসেবে থাকছেন মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ, হামিন আহমেদ এবং আনিসুল ইসলাম হিরু। তারাই ঘোষণা করবেন বিজয়ীর নাম।

এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রেজেন্ট করছে ডায়মন্ড ওয়ার্ল্ড। পাওয়ারেড বাই স্পন্সর প্রেমস কালেকশন এবং কো পাওয়ার্ড বাই স্টেপ ফুটওয়্যার। ব্রডকাস্টিং পার্টনার এটিএন বাংলা, টিভি নিউজ পার্টনার একাত্তর টিভি, অনলাইন নিউজ পার্টনার জাগোনিউজ২৪.কম, এফএম পার্টনার জাগো এফএম ৯৪.৪ এবং হসপিটালিটি পার্টনার রয়্যাল প্যারাডাইস হোটেল।

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হল থেকে অনুষ্ঠানটি সরাসরি সমপ্রচার করছে এটিএন বাংলা। অনুষ্ঠানটি উপস্থাপনার দায়িত্বে আছেন ডিজে সনিকা ও আরজে নীরব।

প্রসঙ্গত, ফাইনালে চূড়ান্ত বিজয়ী চীনে মূল পর্বে যোগদানের উদ্দেশে ৭ ডিসেম্বর ঢাকা ত্যাগ করবেন।