সূত্রাপুরে বারান্দা ধসে ৪ নারী আহত

প্রকাশিত

সিক্স প্রতিবেদক : রাজধানীর পুরান ঢাকার সূত্রাপুর এলাকায় একটি দোতলার বাড়ির বারান্দায় বানানো রুম ধসে ঘুমিয়ে থাকা চার নারী আহত হয়েছেন।

মঙ্গলবার (৭ আগস্ট) ভোর রাত সাড়ে ৩টার দিকে সূত্রাপুরের কাগজিটোলা এলাকার এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- লিপি (৩৫), হালিমা (৩৫), মাজেদা (৪৫) ও কুলসুম (৫০)। তাদের উদ্ধার করে নিকটস্থ স্যার সলিমউল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে (মিটফোর্ড হাসপাতাল) ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের টেলিফোন অপারেটর ফরিদ মিয়া গণমাধ্যমকে জানান, ঘটনার সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ছুটে গেছে এবং আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, দোতলা বাড়ির বারান্দার ওপর টিন দিয়ে একটি রুম তৈরি করা হয়েছিল। ওই রুমে ঘুমিয়েছিলেন চারজন। হঠাৎ রুমটি ভেঙে ঘুমন্ত চারজনই নিচে পড়ে যান। ফায়ার সার্ভিসের কর্মীরা এখনো কাজ করছেন

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (সূত্রাপুর নদীবন্দর) গোলাম সারোয়ার জানান, দোতলা বাড়িটি বেশ পুরনো। বারান্দার ওপর টিন লাগিয়ে বাড়ির মালিক সেটি রুম আকারে ভাড়া দেন। ৫ ফুট বারান্দার ৩ ফুট অংশই ভেঙে নিচে পড়ে গেছে। রুমে ঘুমিয়ে থাকা ৪ নারীর মধ্যে ৩ জনই নিচে পড়ে যান।