সেনবাগে ৪শ পিস ইয়াবা ও মোটরসাইকেল সহ ৩ মাদক কারবারি গ্রেফতার

প্রকাশিত

সেনবাগ( নোয়াখালী) প্রতিনিধি-
নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ এক অভিযান চালিয়ে ৪শ পিস ইয়াবা ও একটি মোটরসাইকেল সহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে। এরা হচ্ছে ঃ বেগমগঞ্জ উপজেলার হাজীপুর গ্রামের আবুল বাশারের ছেলে বাদশা ফয়সল প্রকাশ রবি (২৮) একই এলাকার ছেরাজুল হকের ছেলে মোঃ ফিরোজ (২৫) ও আবুল হোসেনের ছেলে রাকিব (২০)।
জানাগেছে,সেনবাগ থানার এস.আই মোঃ জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স সোমবার রাত সাড়ে ১১টারদিকে গোপান সংবাদের ভিত্তির জানতে পারেন ফেনী থেকে একটি ইয়াবার চালান সেনবাগে প্রেবেশ করবে। খবরটি জানার পর বিষয়টি থানার ওসি মিজানুর রহমানকে অবহিত করে তিনি। এরপর ওসির সার্বিক তত্বাবধানে বিভিন্ন স্থানে চেকপোষ্ট বসিয়ে যানবাহনে তল্লাশি শুরু করে। যার এক পর্যায়ে রাত সাড়ে ১১টারদিকে সেনবাগ পৌর শহরের কলেজ রোর্ডে সন্দেহ বাজন মোটরসাইকেল থামিয়ে তল্লাশি শুরু করে। এসময় মোটরসাইকেলে তিন আরোহীর উরুর নিছে গোপনাঙ্গের সঙ্গে বিশেষ ভাবে লুকানো ৪শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও ইয়াবা পাচারের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ সহ তিন যুবককে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতার ও ইয়াবা উদ্ধারের বিষয়টি নিশ্চিত থানার ওসি মিজানুর রহমান জানায়,এঘটনায় থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে এবং মঙ্গলবার দুপুরে তাদেরকে নোয়াখালী বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।