স্বস্তিকা মুখার্জিকে অ্যাসিড হামলা ও ধর্ষণের হুমকি

প্রকাশিত

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় দিল বেচারার সেটের একটি ছবি শেয়ার করেছিলেন স্বস্তিকা মুখার্জি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে তাতে লিখেছিলেন, তোমার এই হাসিমুখটাই মনে রাখতে চাই সুশান্ত। এরপর তিনি একাধিক পোস্টে সুশান্তের স্মৃতিচারণ করেছেন। দিল বেচারার শুটিং সেট থেকে বেশ কিছু ছবি শেয়ার করেছেন সকলের জন্য। সুশান্তের সঙ্গে তার নাচের ভিডিও ক্লিপও শেয়ার করেছেন।

এদিকে, গেল ২৬ জুন ভারতের একটি সংবাদমাধ্যম তার বক্তব্যের ভুল ব্যাখ্যা করে লেখে, সুইসাইড আজকাল একটা ফ্যাশন হয়ে গেছে সুশান্তের মৃত্যুতে কটাক্ষ স্বস্তিকার এমন শিরোনামে সংবাদ প্রকাশ করলে নেটিজনরা বেশ ক্ষেপে যান। তবে এমন কথা স্বস্তিকা বলেননি বলেও জানান। এরপরই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু। সেই মিথ্যে খবর দেখে স্বস্তিকা মুখার্জিকে অশ্রাব্য ভাষায় গালাগালি করা হয়। ট্রোল করা হয়। এমনকি অ্যাসিড আক্রমণ করে ধর্ষণের হুমকিও দেওয়া হয়।

এরপরই কলকাতা সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ দায়ের করেন স্বস্তিকা। স্বস্তিকা মুখার্জির অভিযোগের ভিত্তিতে ভুয়া খবরের অপরাধে বর্ধমানের গলসি থেকে আটক করা হয়েছে শুভম চক্রবর্তী নামের এক যুবককে। পুলিশি জেরায় সে তার অপরাধ স্বীকারও করেছে।

এছাড়াও, হুগলি থেকে গ্রেফতার করা হয়েছে কৌশিক দাস নামের আরও এক যুবককে। যিনি অভিনেত্রীর উপর অ্যাসিড হামলা ও ধর্ষণের হুমকি দিয়েছিলেন। এ দুই জনকে আদালতে তোলা হবে জানা যায়।