হালুয়াঘাটে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে গণস্বাক্ষর অভিযান উদ্বোধন

প্রকাশিত

হালুয়াঘাট প্রতিনিধিঃ চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় ফরমায়েশী রায়ের প্রতিবাদে এবং তাঁর নি:শর্ত মুক্তির দাবিতে দেশব্যাপী গণ স্বাক্ষর অভিযানের অংশ হিসেবে ২১ ফেব্রুয়ারী বুধবার হালুয়্ঘাাটে আনুষ্ঠানিক ভাবে এ কর্মসুচির উদ্বোধন করেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।আজ সকাল ১১ টায় হালুয়াঘাট পুরাতন বাসস্ট্যান্ডে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে তিনি নিজে স্বাক্ষর করে বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি দাবি করেন।

এসময় তিনি বলেন মিথ্যা মামলায় ফরমায়েশী রায় দিয়ে জনগন,নির্বাচন,রাজনীতি থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে দূরে রাখা যাবে না। তিনি বলেন, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্র করে সরকার নিজেই জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার এবং হালুয়াঘাট উপজেলা যুব দলের সভাপতি সাজ্জাদ হোসেন খান হীরা, ছাত্র দল নেতা নাহিদ হাসান উজ্জল,ধোবাউড়া উপজেলা ছাত্র দল নেতা ফরহাদ আল রাজী,যুব দল নেতা নয়ন মিয়াসহ সকল রাজবন্দীর নি:শর্ত মুক্তি ও হালুয়াঘাট,ধোবাউড়া উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার দাবি করেন।

এ সময় হালুয়াঘাট উপজেলা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক একেএম এনায়েত উল্লাহ, বর্তমান যুগ্ম আহ্বায়ক হানিফ মো: শাকের উল্লাহ, আসলাম মিয়া বাবুল, নাদিম আহম্মদ,কাজী বদরুদ্দোজা ইমন,আবু হাসনাত বদরুল কবীর,বিএনপি নেতা আরফান আলী, মিজানুর রহমানসহ বিপুল সংখ্যক নেতাকর্মীগণ স্বাক্ষর করেন।