হাসান সরকারের বাসায় গেলেন মেয়র জাহাঙ্গীর আলম

প্রকাশিত

মৃণাল চৌধুরী সৈকত :
নির্বাচনের ৮ দিন পর ২০ দলীয় জোট বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকারের বাসায় গেলেন গাজীপুর সিটি কর্পোরেশনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে বিপুল ভোটে নির্বাচিত মেয়র মো.জাহাঙ্গীর আলম।
জাহাঙ্গীর আলম ও হাসান উদ্দিন সরকারের দেখা হতেই তারা একে অপরের সঙ্গে কোলাকুলি ও কুশল বিনিময় করেন। পরে তারা একে অপরকে মিষ্টি মুখ করান।
গতকাল বুধবার দুপুরে জাহাঙ্গীর আলম তার ছয়দানাস্থ বাস ভবন থেকে বের হয়ে বেলা সাড়ে ১২টায় টঙ্গীর মৃত্তিবাড়ি এলাকায় হাসান উদ্দিন সরকার প্রতিষ্ঠিত টঙ্গীর মরহুম আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশনে যান।


এদিকে নব নির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম দেখা করতে আসছেন এমন খবর পেয়ে আগে থেকেই নিজ ফাউন্ডেশনে দলীয় নেতাকর্মীদের নিয়ে অবস্থান করতে থাকেন হাসান উদ্দিন সরকার। এ সময় জাহাঙ্গীর আলমের সঙ্গে নির্বাচিত দলীয় কিছু কাউন্সিলরও উপস্থিত ছিলেন।
জাহাঙ্গীর আলম তার প্রতিক্রিয়ায় বলেন, আমি দায়িত্ব পালনকালে এ অঞ্চলের বিজ্ঞ ও পুরোনো রাজনৈতিক ব্যক্তিত্ব এবং বীরমুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকারের যোগাযোগ রাখবো এবং সিটির উন্নয়নকাজে ওনার সঙ্গে এবং দলমত নির্বিশেষে সকলের সমন্বয়ে রেখে তাদের সাথে পরামর্শ করে কাজ করবো। সেক্ষেত্রে আমি সকলের সহযোগিতা কামনা করছি। সকলে মিলেমিশে এ নগরীর উন্নয়নে কাজ করব ইনশাল্লা। সেসময় হাসান সরকারও মেয়রকে দোঁয়া করেন এবং সার্বিক সহযোগীতা করা আশ্বাস দেন।
##