২০১ গম্বুজ মসজিদ কর্তৃপক্ষ ও ব্যবসায়ীদের সাথে পুলিশ প্রশাসনের মতবিনিময় সভা

প্রকাশিত

নুর আলম গোপালপুর টাঙ্গাইল প্রতিনিধি-

আইন শৃঙ্খলার উন্নয়ন ও আগত পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে টাঙ্গাইলের গোপালপুরের দক্ষিণ পাথালিয়া গ্রামে নির্মাণাধীন ২০১ গম্বুজ মসজিদ কর্তৃপক্ষ ও স্থানীয় ব্যবসায়ী ব্যবসায়ী এবং এলাকার মুরব্বিদের সাথে পুলিশ প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গোপালপুর থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন এর নির্দেশে, ২০১ গম্বুজ মসজিদ কর্তৃপক্ষের আয়োজনে,
(২৭ নভেম্বর) শুক্রবার বিকাল ২০১ গম্বুজ মসজিদ সংলগ্ন মাঠে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন গোপালপুর থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন, গ্রামবাসীর পক্ষে বক্তব্য রাখেন আব্দুল গনি মাষ্টার, অধ্যাপক মো. ইদ্রিস আলী, মো. আ. সাত্তার,  উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম কল্যান ট্রাষ্টের সদস্য মো. আঃ হান্নান, আঃ মান্নান, আঃ করিম, মো. হুমায়ন কবির, সাবেক মেম্বার মো. বাহাজ উদ্দিন ও বীর মুক্তিযোদ্ধা মো. তুলা প্রমুখ ।
গোপালপুর থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন বলেন:  সারাদেশ থেকে আগত পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে মসজিদ সংলগ্ন সকল ব্যবসায়ী ও গ্রামবাসীর পর্যাপ্ত সহযোগিতা চাই । দুর থেকে আসা পর্যটক ও ধর্মপ্রাণ মুসল্লিদের কেউ যেন হেনস্থার শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। এসময় মাদক নির্মূলের জন্য মাদক ব্যবসায়ীদের তথ্য দেওয়ার জন্য অনুরোধ জানান তিনি ।
এসময় গ্রামবাসী ও স্থানীয় ব্যবসায়ীদের পক্ষ থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দেওয়া হয়, কোন পর্যটক ভোগান্তির শিকার হবে না বলেও জানানো হয় ।