২১ জনের কাজের সুযোগ বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে

প্রকাশিত

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে বিভিন্ন পদে সরাসরি নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই মন্ত্রণালয়ে চারটি পদে ২১ জনকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম-

সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, অফিস সহায়ক (এমএলএসএস), বার্তাবাহক।

যোগ্যতা-

সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর।

পদটিতে পাঁচজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সম মানের ডিগ্রি। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক

পদটিতে ছয়জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা  যেকোনো বিশ্ব বিদ্যালয় থেকে স্নাতক পাস বা সম মানের ডিগ্রি। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

যারা আবেদন করতে পারবেন-

নরসিংদী, টাঙ্গাইল, ফরিদপুর, কিশোরগঞ্জ, শেরপুর, জামালপুর, চাঁদপুর, বি-বাড়িয়া, লক্ষ্মীপুর, ফেনী, সিরাজগঞ্জ, নওগাঁ, পাবনা, মাগুরা, খুলনা, নড়াইল, রংপুর, গাইবান্ধা, কুড়িগ্রাম জেলা ব্যতীত সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

অফিস সহায়ক (এমএলএসএস)-

পদটিতে নয়জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা স্নাতক।  চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

বার্তাবাহক-

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা স্নাতক।  চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

যারা আবেদন করতে পারবেন-

মানিকগঞ্জ, মাদারীপুর, মুন্সীগঞ্জ, গোপালগঞ্জ, নারায়ণগঞ্জ, কিশোরগঞ্জ, ফরিদপুর, রাজবাড়ী, টাঙ্গাইল, নেত্রকোনা, নোয়াখালী, চাঁদপুর, বি-বাড়িয়া, ফেনী, নাটোর, বগুড়া, রাজশাহী, সিরাজগঞ্জ, সাতক্ষীরা, চুয়াডাঙ্গা, মাগুরা, কুষ্টিয়া, নড়াইল, ঝালকাঠি, বরিশাল, দিনাজপুর, পঞ্চগড়, রংপুর, লালমনিরহাট, ঠাকুরগাঁও জেলা ব্যতীত সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া-

আগ্রহী প্রার্থীরা অনলাইনে most.teletalk.com.bd-এই ঠিকানায় আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা-

৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।

Be the first to write a comment.

Leave a Reply