রাংগামাটি জেলায় নানিয়ারচর উপজেলাতে  যৌথবাহিনীর অভিযানে ইউপিডিএফের কর্মী  আটক

প্রকাশিত

চাইথোয়াইমং মারমা, রাংগামাটি জেলা প্রতিনিধি:- রাঙ্গামাটি জেলায়  নানিয়ারচর উপজেলাতে  যৌথবাহিনীর এক বিশেষ অভিযানে ইউপিডিএফ কর্মী প্রসীত গ্রুপের কালেক্টর যতীন খীসা নামের এক ব্যক্তিকে আটক করেন। রোজ রবিবার (২২ইং সেপ্টেম্বর) গভীর রাতে উপজেলার কাউন্সিল পাড়ায় যৌথ অভিযান চালিয়ে একজনকে আটক করা হয়েছে।
এতে,তার কাছ থেকে হাতে পাওয়া চাঁদা আদায়ের ৩টি রশিদ বই, প্রায় নগদ চার হাজার ৬৮০ টাকা, ইউপিডিএফ’র প্রাথমিক ঘোষণা বই, ১টি মোবাইল ফোন সহ জন্ম সনদপত্র উদ্ধার করা হয়েছে বলে পুলিশের প ক্ষে নিশ্চিত করেন ।  তার পর সুত্র জানা যায়,যতীন খীসা কাউন্সিল পাড়ার মৃত হারুন খীসার ছেলে বলে জানা গেছে।
বিশেষ সুত্রে জানা যায়, রো রবিবার রাত ৯:৩০ মিনিটে  দিকে নানিয়াচরের কাউন্সিল পাড়ায় চাঁদা আদায়ের জন্য এসেছে যতীন খীসা অবস্থান করছিলো এমন গোপন সংবাদের প্রেক্ষিতে  ঐ এলাকায় যৌথ অভিযান পরিচালনা করা হয়। সাথে সাথে অভিযানে তাকে হাতেনাতে বিভিন্ন কাগজপত্রাদি সহ আটক করতে স ক্ষম হয়।  এবং তার কাছ থেকে চাঁদা আদায়ের রশিদ, নগদ টাকাসহ তার ব্যবহৃত এ্যান্ড্রইট সেট মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। আটকৃত  যতীন ঐ এলাকায় ইউপিডিএফ’র প্রতিনিধি  কালেক্টর হয়ে দীর্ঘদিন ধরে চাঁদা আদায় করে আসছে ও ইয়াবা ব্যবসার সাথে জড়িত বলে সংশ্লিষ্ট সুত্রে জানা যায়।
এ ব্যাপারে নানিয়াচর থানার সহকারী উপ পরিদর্শক (এসআই) জনাব,মোজবাহ উদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, সেই আটককৃত ব্যক্তিতে জিজ্ঞাসাবাদ করা হয়। তাৎক্ষনিক থানাতে নিয়ে এসে, জিজ্ঞাসাবাদের পর তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে সাংবাদিককে জানিয়েছেন।