চট্টগ্রামকে হতাশায় ডুবিয়ে চ্যাম্পিয়ন মালয়েশিয়ার তেরেঙ্গানু

প্রকাশিত

বিশেষ সংবাদদাতা-

না, পারলো না চট্টগ্রাম আবাহনী। বন্দর নগরীর দলটি পারলো না শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের শিরোপা উদ্ধার করতে। চট্টগ্রামের দর্শকদের হতাশায় ডুবিয়ে টুর্নামেন্টের তৃতীয় আসরে চ্যাম্পিয়ন হয়েছে মালয়েশিয়ান ক্লাব তেরেঙ্গানু। আজ (বৃহস্পতিবার) চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনালে চট্টগ্রাম আবাহনীকে ২-১ গোলে হারিয়েছে মালয়েশিয়ার ক্লাবটি।

প্রথমার্ধে ২-০ গোলে পিছিয়ে থাকা চট্টলার দলটি ম্যাচ ফিরেছিল দ্বিতীয়ার্ধের খেলা শুরুর তিন মিনিটের মধ্যে। তখন এমএ আজিজ স্টেডিয়াম জেগে উঠেছিল নতুন প্রত্যাশা নিয়ে; কিন্তু ৪৮ মিনিটের পর চট্টগ্রামের ফরোয়ার্ডরা আর গোলের দেখা পাননি। বারবার আক্রমণ তৈরি করেও ম্যাচে ফিরতে পারেনি সাবেক চ্যাম্পিয়নরা।

১৫ থেকে ২০- এই ৬ মিনিটের একটা ঝড় বইয়ে দিয়ে ম্যাচটা নিজেদের করে নেয় মালয়েশিয়ার তেরেঙ্গানু ফুটবল ক্লাব। ১৬ মিনিটে হাকিম ও ২০ মিনিটে আলিয়াস গোল করে ২-০ ব্যবধানে এগিয়ে দেন অতিথি দলটিকে।

দুর্দান্ত হয়েছিল চট্টগ্রাম আবাহনীর দ্বিতীয়ার্ধের শুরুটা। ৪৮ মিনিটেই স্বাগতিকরা ব্যবধান ২-১ করে লুকার গোলে। এর পর লুকা একাধিক সুযোগ পেয়েও গোল পাননি। শেষ পর্যন্ত ২-১ গোলে হেরেই মাঠ ছেড়েছে চট্টগ্রাম আবাহনী। এমএ আজিজ স্টেডিয়ামের গ্যালারিভরা দর্শক হতাশা নিয়ে ফিরে যায় ঘরে।