গংগাচড়ায় রাঙ্গার কটুক্তির প্রতিবাদ সমাবেশে দু পক্ষের হাতাহাতি

প্রকাশিত

গংগাচড়া( রংপুর )প্রতিনিধি:-

রংপুরের গংগাচড়ায় ( ১২/১১/২০১৯ইং) মঙ্গলবার বিকেলে সাবেক ছাত্রলীগ ও উপজেলা আওয়ামী লীগ এর উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এদিকে দ্বিতীয় দিনের মতো বুধবার( ১৩ নভেম্বর) বিকেলে ও বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে, মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা এবং যুবলীগ নেতা নুর হোসেন কে নিয়ে জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গার কটুক্তির প্রতিবাদে সাবেক ছাত্রলীগ ও আওয়ামীলীগ গংগাচড়া উপজেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয় বলে জানান উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ।

এসময় বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে বক্তব্য রাখেন গংগাচড়া উপজেলা পরিষদ এর সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু ও অন্যান্য নেতৃবৃন্দ। বক্তারা তার এই বক্তব্যের তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে অবিলম্বে প্রত্যাহার করার দাবি জানান।

উল্লেখ্য,গত ১০ নভেম্বর জাতীয় পার্টির চেয়ারম্যান এর বনানি কার্যালয়ে গনতন্ত্র দিবসের আলোচনা সভায় জাতীয় পার্টির মহাসচিব আলহাজ্ব মশিউর রহমান রাঙ্গা নব্বইয়ের সৈরাচার বিরোধী ও গনতন্ত্র মুক্তির আন্দোলনে নিহত শহীদ নুর হোসেন কে নিয়ে মন্তব্য করায় এক মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

এদিকে গংগাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান দু এক জনের মধ্যে হাতাহাতি র ঘটনা ঘটে পরে পুলিশ পরিস্থিতি শান্ত করে।