শরীয়তপুরে তারেক রহমানের ৫৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিত

শরীয়তপুর প্রতিনিধি:
তারেক রহমানকে শেখ হাসিনা না শুধু পার্শ্ববর্তী দেশ ভারত ভয় পায়। তারেক রহমান গোটা দক্ষিণ এশিয়ার ন্যানসন ম্যান্ডেলা। তারেক রহমান বাংলাদেশে আসবে এবং বাংলাদেশের গণতন্ত্র ফিরিয়ে আনবে। আগামী দিনের বাংলাদেশের রাষ্ট্রনায়ক হবে তারেক রহমান। আর আমরা সরকারের কাছে আহব্বান করব দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে অনতিবিলম্বে তাকে কারা মুক্তি দিয়ে সুচিকিৎসার ব্যাবস্থা করা হোক এবং আমাদের বিএনপির সকল নেতৃবৃন্দকে কার মুক্ত করা হোক।
২০ নভেম্বর মঙ্গলবার বিকেলে শরীয়তপুর পুলিশ লাইন সংলগ্ন মাদ্রার মাঠে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান রহমানের ৫৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপি’র সহ-সভাপতি আব্দুল মান্নান মাদবর এসব কথা বলেন।
জেলা যুবদলের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বিদ্যুৎ এর ভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সহ-সভাপতি সাংবাদিক আবুল হোসেন সরদার, শরীয়তপুর সরকারি কলেজের সাবেক ভিপি রুহুল আমিন মুন্সী। আরো বক্তব্য রাখেন আব্দুল মান্নান সরদার, আতিক মোল্লা, মনিরুজ্জামান, রুহুল বেপারী, আলী আজম, সালাম মাঝি, নুরুজ্জামান বেপারী, রাসেল মোল্লা। এছাড়া উপস্থিত ছিলেন শাহিন বেপারি, মোজাম্মেল চোকদার, আল-ইসলাম, সোহেল তালুকদার, মনির সরদার, মিজানুর রহমান, মামুন মাঝি, মিজান খান, হাবিব খান, ইসহাক সরদার, রানা মোল্লা প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এইচ এম জাকির।