সিবিআইইউ বিজনেস ক্লাব কতৃক আয়োজিত আন্তঃবিভাগীয় ক্রিকেট টুর্ণামেন্ট সিজন-২ এর উদ্বোধনী ম্যাচ সম্পন্ন।

প্রকাশিত

আব্দুল্লাহ আল যুবায়ের ,কক্সবাজার –

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (সিবিআইইউ)এর বিজনেস ক্লাব কতৃক আয়োজিত আন্তঃবিভাগীয় ক্রিকেট টুর্ণামেন্ট সিজন-২ এর উদ্বোধনী ম্যাচ সম্পন্ন। আজ (২৪/১১/২০১৯ ইং রোজ রবিবার সকাল ১০ টায় উক্ত টুর্ণামেন্টের শুভ সূচনা করেন কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন অনুষদের বিভাগীয় প্রধান জনাব রাজিদুল হক। তিনি এময় দু’পক্ষের খেলোয়াড়দের উদ্দেশ্যে বলেন এই আয়োজনের শৃঙ্খলা রক্ষার্থে ও সাফল্য কামনায় যেনো সবাই সুন্দর ও সুষ্ঠু খেলা যেনো সকলকে উপহার দেন। খেলায় হার জিত থাকবে, মেনে নিয়ে সবাইকে সুশৃঙ্খলভাবে খেলতে হবে। কেননা দিনশেষে সবাই একই বিশ্ববিদ্যালয়েরই শিক্ষার্থী। এসময় আরো উপস্হিত ছিলেন জনাব, এ এস এম সাইফুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক কক্সবাজার ইন্টারন্যশনাল ইউনিভার্সি, রাজিদুর রহমান, বিভাগীয় প্রধান আইন বিভাগ, জনাব তৌসিফ আহমেদ লেকচারার ব্যবসায় প্রশাসন অনুষদ সহ সকল বিভাগের বিভাগীয় প্রধানগণ ও শিক্ষক মণ্ডলীরা। উক্ত অনুষ্ঠান স্হলে উপস্হিত ও সার্বিক তত্বাবধানে ছিলেন সিবিআইইউ বিজনেস ক্লাবের সভাপতি মোঃ রাসেল, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ রণি, ক্রীড়াবিষয়ক সম্পাদক জামশেদ উদ্দিন, আয়োজক কমিটির আহবায়ক সাইদ হোসাইন কাদেরি সহ আয়োজক কমিটির সদস্য, ইমরুল খান, শাহেদুল হাসান, ও মেডিকেল টিমের আব্দুল্লাহ মামুন সজিব, ওয়াসিম প্রমূখ।

সকাল ১০ টায় উদ্ভোধনী ম্যাচ অনুষ্ঠিত হয় টিম এফবি চ্যালেন্জার্স বনাম টিম ল ক্লাব। এফবিএ চ্যালেন্জার্স টিমের অধিনায়ক ওয়াসিফ কবির ও ল ক্লাব টিমের অধিনায়ক মোঃ মেহেদি হাসানের উপস্হিতিতে আম্পায়ার টস দেওয়ার মাধ্যমে ওয়াসিফ কবির প্রথমে ব্যাটিং এর সিদ্ধান্ত নেয়, ব্যাট করতে নেমে ১৫ ওভারে এফবিএ চ্যালেন্জার্স ৭ উইকেট হারিয়ে ১০১ রানের টার্গেট দেয় ল ক্লাবকে। পরবর্তীতে ল ক্লাব ১০১ রানের তাড়া করতে গিয়ে শেষ বল পর্যন্ত খেলে ২ উইকেট হাতে রেখে এক রোমাঞ্চকর জয় লাভ করেন। বিজয়ী টিমের খেলোয়াড়দের মধ্যে কানন ম্যান অব দ্যা ম্যাচ হয়।

একইদিনে উক্ত টুর্ণামেন্টের ২য় ম্যাচ ছিল এইচটিএম স্কোয়াড বনাম সিএসসি ট্রুজেন্স।সিএসসি ট্রুজেন্স নির্ধারিত সময়ের মধ্যে খেলার মাঠে উপস্হিত না থাকার কারণে টুর্ণামেন্টের আয়োজক কমিটি এবং আম্পায়ার এর সিদ্ধান্তের ভিত্তিতে এইচটিএম স্কোয়াডকে জয়ী ঘোষণা করা হয় বলে চ্যানেল সিক্স কে জানান।