পদ্মাসেতু হয়ে গেলে শরীয়তপুর হবে দেশের প্রথম দশটি জেলার একটি-ডিসি কাজী আবু তাহের

প্রকাশিত

শরীয়তপুর প্রতিনিধি-
শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেছেন, গুজব এমনিতেই অকার্যকর হয়ে যাবে।এদেশের মানুষ বুঝে ফেলছে কোনটা গুজব আর কোনটা সত্য। বাংলাদেশে এখন আর গুজব চলবে না। শরীয়তপুর জেলায় পদ্মা সেতু হয়ে গেলে এবং জাজিরায় ইপিজেড হলে আগামী দুই বছর পরে শরীয়তপুরের চিত্র পাল্টে যাবে। পদ্মা সেতু চালু হয়ে গেলে, পদ্মা সেতু দেখার জন্য সারাদেশ থেকে মানুষ আসবে। আর শরীয়তপুরে এতো বেশি কল-কারখানা হবে শরীয়তপুরে জায়গা জমি কেনার জন্য তখন কেউ জায়গা জমি পাবে না। শরীয়তপুরে কোন বেকার সমস্যা থাকবে না।শরীয়তপুর হবে বাংলাদেশের প্রথম দশটি জেলার একটি জেলা। শরীয়তপুর জেলা পিছিয়ে থাকার কোনো কারণ নেই আগামী দুই বছর পরে আপনারা ভিন্ন শরীয়তপুর দেখতে পাবেন। ইনশাল্লাহ শরীয়তপুর জেলা আরো দ্রুতগতিতে এগিয়ে যাবে।
মঙ্গলবার রাত ৮টায় শরীয়তপুর পৌরসভার উদ্যোগে পালং বাজার ব্যবসায়ীদের সাথে পৌর সুপার মার্কেট চত্বরে শরীয়তপুর পৌরসভা উদ্যোগে শহর পরিস্কার-পরিচ্ছন্নতা জোরদারকরণ ও বিভিন্ন সমস্যা নিরসন বিষয়ক মতবিনিময় সভা প্রধান অতিথি হিসেবে তিনি একথা বলেন। ডিসি আরো বলেন
আমি আপনাদের সকলকে সচেতন হওয়া এবং সাবধান হওয়ার জন্য অনুরোধ করছি।আমি আপনাদের সাথে মতবিনিময় করতে আসছি এটা একটি ইম্পর্টেন্ট মিটিং। আমাদের ব্যবসায়ী সম্প্রদায়ের কৃষি সমস্যা আছে। এই শরীয়তপুর বাসি যারা শহরে বসবাস করে তাদের কি কি সমস্যা আছে এটি আমার জানা প্রয়োজন রয়েছে। আমি পরিশ্রান্ত হলো আমি এসেছি এটা আমি গুরুত্ব দিয়েছি এটা আমার জানার দরকার আছে আমি ইনশাল্লাহ এইটুকু কথা দিতে পারি আমি আমার দিক থেকে সর্বোচ্চ চেষ্টা করব, যে যে সমস্যাগুলো শুনেছি সেই সমস্যা সমাধানের লক্ষ্যে কাজ করবো। আপনারা আপনাদের নিজেদের বিবেককে জাগ্রত করে আমি যে কাজটা করছি এই কাজটা ঠিকক কিনা অন্য আর দশজনের সমস্যা করছে কিনা যাতে আমি নিজে এটা না করি।
শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়ালের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মাহবুর রহমান শেখ, পৌরসভার সচিব এনামুল হক, প্যানেল মেয়র ২ হোসেন মোঃ আলমগীর, ১নং ওয়াড কাউন্সিল আব্দুল রাজ্জাক মোল্লা, ২নং ওয়াড কাউন্সিল সিদ্দিকুর রহমান চৌকদার, ৪নং ওয়াড কাউন্সিল মোতালেব ঢালী, ৮নং ওয়াড কাউন্সিল আব্দুর রশিদ সরদার, পালং বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আব্দুর সালাম বেপারী প্রমুখ।