কুমিল্লায় বাস-ট্রাকের সংঘর্ষে শিশুসহ নিহত ২

প্রকাশিত

কুমিল্লা প্রতিনিধি-
কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লালমাই উপজেলার পেরুল দক্ষিন ইউপির হরিশ্চর নিশ্চন্তপুর নামক স্থানে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও আহত হয়েছে কমপক্ষে ১৫ জন। মঙ্গলবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।
ঘটনাস্থলে বাসের হেলপার এবং এক শিশু হাসপাতালে নেওয়ার পথেই নিহত হয়।
জানা যায়, মঙ্গলবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় সাড়ে ৫টা সময় কুমিল্লার ইপিজেড থেকে একটি ট্রাক নোয়াখালী যাওয়ার সময় লালমাই হরিশ্চর বাজার থেকে প্রায় ৫০ মিটার উত্তরে সামনে ডান চাকা ব্লাষ্ট হয়ে উল্টো দিক থেকে আসা উপকুল বাসটিতে ধাক্কা দিলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে মাঠে পড়ে যায়।
এ সময় বাসের প্রায় ১৫ যাত্রী আহত হয়। বাসটি উল্টে হেলপারের উপর পড়লে ঘটনাস্থলেই তিনি নিহত হন। মুমুর্ষ অবস্থায় এক শিশুকে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়। পরে খবর পেয়ে লালমাই থানা পুলিশ, লালমাই হাইওয়ে পুলিশ ও লাকসাম থেকে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে এসে বাস ও ট্রাকটি উদ্ধার করে।
লালমাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ জিয়াউল হক চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয় সূত্রে জানতে পেরেছি ঘটনাস্থলেই বাসের হেলপার এবং এক শিশু নিহত হয়েছে। আহত হয়েছেন বেশ কয়েকজন। তাদেরকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান তিনি।