কুমিল্লায় ইয়ুথ জার্নালিষ্ট এসোসিয়েশন ক্রিকেট ম্যাচে প্রিন্ট এন্ড অনলাইন নিউজ টিম চ্যাম্পিয়ন

প্রকাশিত

কুমিল্লা প্রতিনিধি-
কুমিল্লা ইয়ুথ জার্নালিষ্ট এসোসিয়েশন বিজয় দিবস মিডিয়া ক্রিকেট ম্যাচে প্রিন্ট এন্ড অনলাইন নিউজ এজেন্সি টিম চ্যাম্পিয়ন হয়েছে। মঙ্গলবার (১০ ডিসেম্বর) কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে কুমিল্লা ইয়ুথ জার্নালিষ্ট এসোসিয়েশনের দশম বারের মত এ আয়োজনে মুখোমুখি হয়েছিল প্রিন্ট এন্ড অনলাইন নিউজ এজেন্সি টিম বনাম ইলেক্ট্রনিক্স এন্ড ক্যামেরাপার্সন টিম। এ খেলায় ইলেক্ট্রনিক্স এন্ড ক্যামেরাপার্সন টিমকে ৪০ হারিয়ে চ্যাম্পিয়ন হয় প্রিন্ট এন্ড অনলাইন নিউজ এজেন্সি টিম।
সকালে টসে জিতে প্রিন্ট এন্ড অনলাইন নিউজ এজেন্সি টিমের অধিনায়ক ইমতিয়াজ আহমেদ জিতু ব্যাট করার সিদ্ধান্ত নেন। নির্ধারিত ৩০ ওভারে ১০ উইকেট হারিয়ে ১৯৯ রান করে দলটি । দলের পক্ষে সর্বোচ্চ ৩৭ রান করেন আবরার আল দাইয়ান। এছাড়া শাহ ইমরান ১৮, হারেছ ১৬, মাহবুবুল আলম আরিফ ২৬ ও ইমতিয়াজ আহমেদ জিতু ৮ রান করেন। ইলেক্ট্রনিক্স এন্ড ক্যামেরাপার্সন টিমের পক্ষে তারিকুল ইসলাম শিবলী ও জ্যাকি ৩ টি করে, সোহরাব সুমন ও সুমন কবির ২টি করে উইকেট পান।
জবাবে ব্যাট করতে নেমে ইলেক্ট্রনিক্স এন্ড ক্যামেরাপার্সন টিম নির্ধারিত ৩০ ওভারে ১৫৯ রান করেন। দলের পক্ষে শিবলী ৩৩, আরিফ আসগর ১৮, সোহরাব সুমন ১২, আশিক ১১, দিপু ৯ রান করেন। প্রিন্ট এন্ড অনলাইন নিউজ এজেন্সি টিমের পক্ষে সেলিম সজীব ৪ টি, বিপ্লব ও দাইয়ান ৩টি করে এবং ইমতিয়াজ আহমেদ জিতু দুটি উইকেট পান।
ম্যাচ চলাকালে মাঠে আসেন কুমিল্লা মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, কুসিক ৩ নং ওয়ার্ড কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক বাদল খন্দকার।
খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার (অতিঃ পুলিশ সুপার কুমিল্লা দক্ষিণ হিসেবে কর্মরত) আব্দুল্লাহ আল মামুন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর যুবলীগের আহ্বায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদ সহিদ।
পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুমিল্লা সাংবাদিক সমিতির সভাপতি অশোক বড়ুয়া, কুমিল্লা টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি হুমায়ন কবির রণী, সাধারণ সম্পাদক সাইফ উদ্দিন রণী।
এছাড়া আরো উপস্থিত ছিলেন দৈনিক প্রথম আলোর স্টাফ রিপোর্টার গাজীউল হক সোহাগ, ডেইলি আওয়ার টাইমের প্রতিনিধি মাহবুবুল আলম বাবু প্রমুখ।
এ ম্যাচটি সফল আয়োজনে যারা ভূমিকা রেখেছেন তাদেরকে ইয়ুথ জার্নালিষ্ট এসোসিয়েশনের পক্ষ থেকে শুভেচ্ছা ক্রেষ্ট প্রদান করা হয়েছে। কুমিল্লা টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি ও একুশে টিভির প্রতিনিধি হুমায়ন কবীর রণি, কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও টুর্ণামেন্ট কমিটির আহ্বায়ক আশিকুর রহমান আশিক, চ্যানেল বাংলাদেশের সিনিয়র রিপোর্টার শাহ ইমরান, জাগো কুমিল্লার সম্পাদক অমিত মজুমদার, দৈনিক পূর্বাশার স্টাফ রিপোর্টার মহিউদ্দিন ভূইয়া এবং বাংলাভিশন টিভির ইউরোপ ব্যুরো প্রধান ও দীপ ফাউন্ডেশনের চেয়ারম্যান ফয়সল আহমেদ দ্বীপকে শুভেচ্ছা ক্রেষ্ট প্রদান করা হয় (দ্বীপের পক্ষে শুভেচ্ছা ক্রেস্ট গ্রহণ করেন ফেরদৌস)।
এ ম্যাচে রানারআপ দলের সেরা বোলার হয়েছেন জ্যাকি ও সেরা ব্যাটসম্যান হয়েছেন তারিকুল ইসলাম শিবলী। চ্যাম্পিয়ন দলের সেরা বোলার হয়েছেন সেলিম সজীব ও সেরা ব্যাটসম্যান হয়েছেন আবরার আল দাইয়ান। সেরা ফিল্ডার হয়েছেন চ্যাম্পিয়ন দলের তামজিদ হোসেন লিপু, সেরা ক্যাচের পুরষ্কার পেয়েছেন বিপ্লব হাসান, সর্বোচ্চ বাউন্ডারির পুরষ্কার পেয়েছেন আবরার আল দাইয়ান, সেরা মোমেন্ট চ্যাঞ্জারের পুরষ্কার পেয়েছেন ইমতিয়াজ আহমেদ জিতু এবং ম্যান অব দ্য ফাইনাল হয়েছেন আবরার আল দাইয়ান ।