নেত্রকোণা বিজিবি’র অভিযানে ২ কেজি ৬০০ গ্রাম ভারতীয় গাঁজাসহ আটক-২

প্রকাশিত

নেত্রকোণা প্রতিনিধিঃ আজ ১০ ডিসেম্বর বিকাল আনুমানিক ৫টার দিকে নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) এর অভিযানে ২কেজি ৬০০গ্রাম ভারতীয় গাঁজাসহ দুই জন আটক হয়।
আটককৃত ব্যক্তিরা হলেন, মোঃ আব্দুল মোমেন (২০), পিতা-মোঃ ফজল করিম এবং মোঃ সাজিদুল ইসলাম (২৮), পিতা-মোঃ আব্দুল বারেক। উভয়েই নেত্রকোণা জেলার আটপাড়া উপজেলার শুনুই (বড়বাড়ী এলাকার বাসিন্দা।
নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) এর অধীনস্থ সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানাধীন ১নং উত্তর বংশিকুন্ডা ইউনিয়নে অবস্থিত মোহনপুর বিওপিতে কর্মরত জেসিও-৮৭৪৪ নায়েব সুবেদার মোঃ রহমতুল কবির এর নেতৃত্বে ০৮ সদস্যের একটি টহল দল মেইন পিলার ১১৮৮/১০-এস হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রংপুর নামক এলাকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে টহল কার্যক্রম পরিচালনা করছিল। উক্ত সময়ে সুনামগঞ্জ থেকে নেত্রকোণা গমনকারী একটি মোটর সাইকেলযোগে ০২ জন ব্যক্তিকে আসতে দেখে বিজিবি টহল দল তাদের চ্যালেঞ্জ করলে তারা মোটর সাইকেল ফেলে পালানোর চেষ্টা করে। তৎক্ষনাত বিজিবি’র টহল তাদেরকে আটক করে তাদের ব্যবহৃত মোটরসাইকেল এবং কাছে রাখা ট্রাভেল ব্যাগ তল্লাশি করে ২ কেজি ৬০০ গ্রাম ভারতীয় গাঁজা জব্দ করে। আটককৃত মাদকদ্রব্য, ট্রাভেল ব্যাগ ও মোটরসাইকেলের সর্বমোট সিজার মূল্য=১,৩০,১০০/-(এক লক্ষ ত্রিশ হাজার একশত) টাকা। এছাড়াও তাদের ব্যবহৃত ০৩ টি মোবাইল ফোন এবং ০৬টি সীমকার্ড জব্দ করা হয়।
নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) এর অধিনায়ক সাব্বির আহমদ জানান, জব্দকৃত মাদকদ্রব্য এবং মোটর সাইকেলসহ আসামীদেরকে মধ্যনগন থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলমান রয়েছে।