কিশোরগঞ্জে ব্যবসায়ীর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত

কিশোরগঞ্জ প্রতিনিধি-কিশোরগঞ্জের করিমগঞ্জে ব্যবসায়ীর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন এলাকাবাসী। আজ শুক্রবার বেলা ১১টায় উপজেলার জয়কা সড়কে এ কর্মসূচি পালিত হয়।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে গত ২৫ নভেম্বর সন্ধ্যায় জয়কা গ্রামের ব্যবসায়ী রাসেল খানকে একই গ্রামের একদল সন্ত্রাসী রামদা, রড, লাঠি ইত্যাদি দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। বর্তমানে তিনি ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার পরদিন রাসেলের ভাই সোহেল খান বাদী হয়ে আবুল কালাম ভূইয়া ও তার ভাই রিপন ভূইয়া, সরল মিয়া, মো. মিরন, জুলহাস ভূইয়া, মো. সজিব, দিলু মিয়াসহ অজ্ঞাতনামা আরও ৩/৪ জনকে আসামি করে করিমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। কিন্তু এখনও কেউ গ্রেফতার হননি। এমনকি আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন এবং বাদী ও তার লোকজনকে হুমকি দিচ্ছেন বলেও তারা অভিযোগ করেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন- জয়কা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফ উদ্দিন, ইউপি মেম্বার আব্দুল আহাদ, সাবেক মেম্বার দেলোয়ার হোসেন, কাজিম উদ্দিন, শাহীনুল ইসলাম শাহীন, ওয়াহিদুজ্জামান কান্দু, শেখ মো. দীন ইসলাম প্রমুখ।

মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়। কর্মসূচিতে এলাকার কয়েকশ নারী পুরুষ অংশ নেন। তারা অবিলম্বে সকল আসামিকে গ্রেফতারের দাবি জানান।