বিয়ে না করেই মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী

প্রকাশিত

অনলাইন ডেস্ক-বলিউড অভিনেত্রী কালকি কোয়েচলিন। বলিউডের অন্য তারকাদের চেয়ে তার গল্প খানিকটা ভিন্ন। বিয়ে না করেই সন্তানের মা হতে চলেছেন তিনি। এ নিয়ে অবশ্য একেবারেই রাখঢাক নেই তার। বরং এবার মা হওয়া নিয়ে তার পরিবার ও বয়ফ্রেন্ড গাই হার্সবার্গের প্রতিক্রিয়া জানালেন তিনি।

সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি বলিউড অভিনেত্রী কারিনা কাপুরের উপস্থাপনায় রেডিও শো ‘হোয়াট ওমেন ওয়ান্ট’-এ উপস্থিত হয়েছিলেন কালকি। সেখানে তাকে নানা বিষয়ের পাশাপাশি বিয়ে ব্যতীত গর্ভধারণ করা নিয়েও প্রশ্ন করা হয়। জানতে চাওয়া হয় এ ব্যাপারে তার পরিবারের প্রতিক্রিয়া সম্পর্কেও।

উত্তরে কালকি বলেন, ‘এ ব্যাপারে গাই ও আমার- দুজনের পরিবারই রীতিনীতি পরোয়া করেনি। আমার মায়ের মনোভাব এমন ছিল যে, ‘দেখো আগামীতে যখন বিয়ে করবে, নিশ্চিত হয়ে নিবে এটি জীবনের জন্য।’ কেননা আমি এর আগে একবার ডিভোর্সড হয়েছিলাম। সুতরাং আমার মায়ের খুব একটা তাড়াহুড়ো ছিল না।’
‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ খ্যাত এই অভিনেত্রী তার গর্ভাবস্থা সম্পর্কে বয়ফ্রেন্ড গাইয়ের মতামতও জানান। ‘সে এটি বিশ্বাস করতে পারছিল না। ফলে আমি দ্রুত আরো একটি পরীক্ষা করাই। এর পর গাইকে আবারও জানাই। সে খুব রোমাঞ্চকর অনুভূতি ব্যক্ত করে।’

গাইয়ের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপকে বিয়ে করেছিলেন কালকি। তবে সেই বিয়ে খুব বেশি দিন টেকেনি। ২০১৩ সালের সেপ্টেম্বরে এই দম্পতি বিচ্ছেদ ঘোষণা করেন। যদিও আনুষ্ঠানিকভাবে তাদের ডিভোর্স হয় ২০১৫ সালে।