নির্ভয়ে নির্বিঘ্নে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান ইশরাকের

প্রকাশিত

অনলাইন ডেস্ক-আগামী পহেলা ফেব্রুয়ারি সকলকে নির্ভয়ে নির্বিঘ্নে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা দক্ষিণে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

বুধবার রাজধানীর বংশালে যুবদল অফিস থেকে গণসংযোগ ও প্রচারণা শুরুর আগে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

বিএনপির মনোনীত মেয়র প্রার্থী বলেন, আপনারা সবাই জানেন নানা রাত চড়াই-উৎরাই পেরিয়ে আমরা আজকে এ পর্যন্ত এসেছি। আপনারা দেখেছেন ধানের শীষে ভোট দেয়ার পক্ষে, গণতন্ত্রের মুক্তির পক্ষে, মানুষের একটা গণজোয়ার সৃষ্টি হয়েছে। শুধু ঢাকা নয়, এই গণজোয়ারের ছায়া আমরা পুরো দেশেই দেখতে পাচ্ছি। এদেশকে গত ১৩ বছর ধরে কারাবন্দি করে রাখা হয়েছে। মানুষ এখন শুধু মুক্তির অপেক্ষায়।
তিনি বলেন, ভোটের আর মাত্র বাকি তিন দিন। আপনার যারা ভোটার আছেন, আপনারা সবাই নির্ভয়ে আগামী পহেলা ফেব্রুয়ারি ভোটকেন্দ্রে যাবেন। আমাদের দলের পক্ষ থেকে যা যা করণীয় সবকিছুই করা হবে।

আমাদের জীবন দিয়ে হলেও আমরা আপনাদের সুরক্ষা দেব ইনশাআল্লাহ।

আজকের প্রচারণা পর্যায়ক্রমে সূত্রাপুর, গেন্ডারিয়া, ওয়ারী, কোতয়ালী ও বংশাল থানাধীন তাঁতী বাজার মোড়, রায়সাহেব বাজার মোড়, ধোলাইখাল রোড, খোকা মাঠ, নতুন রাস্তা, কাঠেরপুল, লোহারপুল, সুত্রাপুর থানা, একরামপুরের মোড়, লক্ষীবাজার, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, জনসন রোড হয়ে রায়সাহেব বাজার মোড়ে গিয়ে শেষ হবে।

গণসংযোগে ঢাকা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।