দেবকে নিয়ে ঈর্ষান্বিত রুক্মিনি?

প্রকাশিত

দেবের পরনে হলুদ রঙের জামা। মুখে ফ্রেঞ্চ কাটের দাড়ি। চোখ মুখে লেগে আছে এক চিলতে হাসি। ঠিক তার বাঁ পাশে দাঁড়িয়ে আছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। তার ঠোঁটে মুচকি হাসির রেখা ঢেউ খেলে যাচ্ছে। একটি স্থিরচিত্রে এমন দৃশ্য দেখা যায়।

টলিউড অভিনেতা দেব তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি প্রকাশ করেছেন। একটি আর্ট হাউসের উদ্বোধন করতে কলকাতায় এসেছিলেন শিল্পা। দেবও আমন্ত্রিত অতিথি হিসেবে হাজির হয়েছিলেন। এসময় ফ্রেমবন্দি হন তারা। কিন্তু দেবের পোস্ট করা ছবিতে প্রেমিকা রুক্মিনি মৈত্র মন্তব্য করেছেন—‘এই শয়তান’।

এরপর থেকেই আলোচনা শুরু হয়েছে, তবে কি শিল্পার সঙ্গে দেবের ছবি দেখে রুক্মিনির ঈর্ষা হচ্ছে? নাকি নিছকই মজা করে এমন মন্তব্য করেছেন এই নায়িকা। ঘটনা যাইহোক না কেন নেটিজেনরা বিষয়টি বেশ উপভোগ করছেন।

দেবের হাত ধরে সিনেমায় পা রাখেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রুক্মিনি মৈত্র। চলচ্চিত্রে অভিষেকের আগে থেকেই দেবের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। শুভশ্রীর সঙ্গে দেবের বিচ্ছেদের পরই মূলত প্রেমে মজেন দেব-রুক্মিনি। বেশ কোয়ালিটি টাইম পার করছেন এই জুটি। যদিও প্রেম-বিয়ে নিয়ে পরিষ্কার কথা বলেননি এই যুগল।

এর আগে রুক্মিনি বলেছিলেন, ‘দেব এবং আমি খুব ভালো বন্ধু। সময়, দূরত্ব অথবা কোনো ব্যক্তি আমাদের এ সম্পর্ক পরিবর্তন করতে পারবে না। দেবও সেটি ভালোভাবেই জানে।’