কুয়াকাটায় স্ব-পরিবারেসূর্যাস্ত দেখলেনরাষ্ট্রপতি

প্রকাশিত

 

সুজয়চক্রবর্ত্তী ,পটুয়াখালীঃ

রাষ্ট্রপতি মো. আবদুলহামিদ স্ব-পরিবারেকুয়াকাটাসমুদ্র সৈকতের বেলাভূমে থেকে সূর্যাস্তেরমনোরম দৃশ্য অবলোকনকরলেন। তিনি শেষ বিকেল থেকে সন্ধ্যাপর্যন্তকুয়াকাটা সৈকতেরজিরোপয়েন্টে বসেসূর্যাস্তেরমনোমুগ্ধকর দৃশ্য দেখেন। রাতেতিনিপর্যটনইয়ুথ-ইন মোটেলমিলনায়তনেঅনুষ্ঠিতমনোজ্ঞসাংস্কৃতিকঅনুষ্ঠানউপভোগকরবেন। সেখানেতিনিরাত্রিযাপনকরবেন। রাষ্টপতিরকুয়াকাটাআগমনেসমুদ্র সৈকতসহ গোটাএলাকাজুড়েনিñিদ্র নিরাপত্তাবলয়গড়ে তোলা হয়।
রাষ্ট্রপতিআবদুলহামিদ মঙ্গলবার বিকেলসাড়ে ৪টা ২০ মিনিটেরদিকে হেলিকপ্টার যোগেকুয়াকাটায় পৌছেন। তাকে স্বাগতজানান, বরিশালবিভাগীয়কমিশনার মোঃইয়ামিন চৌধুরী, পুলিশেরডিআইজি মোঃশফিকুলইসলাম, পটুয়াখালীর জেলাপ্রশাসক মোঃমতিউলইসলাম চৌধুরী, পুলিশসুপারমইনুলইসলাম।
রাষ্ট্রপতির সফরসঙ্গী ছিলেনতাঁরসহধর্মিনীমিসেসরাশিদাখানম, পূত্ররাসেলআহমেদ তুহীন ও রিয়াদ আহমেদসহপরিবারেরসদস্যরা। এসময় স্থানীয়সংসদ সদস্য মহিব্বুররহমানমহিব, রাষ্ট্রপতিরসচিবসম্পদ বড়ুয়া, সামরিকসচিব মেজর জেনারেল এস এম শামিম উজ জামান, প্রেসসচিব মোঃজয়নূলআবেদিন, রাষ্টপতির ব্যাক্তিগত চিকিৎসকবিগ্রেডিয়ার জেনারেল মোঃনিয়ামুলগনি চৌধুরীসহউর্ধতনকর্মকর্তাগণউপস্থিত ছিলেন।

হেলিপ্যাড থেকে মহামান্য রাষ্ট্রপতিআব্দুলহামিদ তাঁর সফরসঙ্গীসহ সরাসরিপর্যটনইয়ুথ ইন মোটেলেচলেযান। সেখানেতিনিগার্ড অব অনারগ্রহণকরেন। শেষ বিকেলেরাষ্ট্রপতিকুয়াকাটা সৈকতেরজিরোপয়েন্টে গিয়েসমুদ্র সৈকতেরমনোরম দৃশ্য অবলোকনকরেন। সৈকতেপ্রায় ১ ঘন্টাসময়অতিবাহিতকরেন। দেখেনমনলোভাসূর্যাস্তের দৃশ্য। তিনিকুয়াকাটার সৌন্দর্য দেখে মুগ্ধ হন। সৈকত থেকে ফিরেসাংস্কৃতিকঅনুষ্ঠানউপভোগকরেন। বুধবার ভোরেপরিবারেরসদস্যদেরনিয়েরাষ্টপতির সূর্যোদয় দেখারকথারয়েছে। বুধবারবিকেলতিনটায়তিনিপটুয়াখালীবিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়েরদ্বিতীয়সমাবর্তনঅনুষ্ঠানে যোগদানকরবেন। সেখান থেকে ঢাকায়ফিরেযাবেন।