সিরাজগঞ্জ সদর থানার ওসিকে প্রেসক্লাবের বিদায় সংবর্ধনা

প্রকাশিত

সোহাগ হাসান জয়-
সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ দাউদকে বিদায় সংবর্ধনা দিয়েছে সিরাজগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ। গতকাল সোমবার সন্ধায় প্রেসক্লাব হলরুমে এই বিদয়া সংবর্ধনা দেওয়া হয়।
এসময় ফুলের শুভেচ্ছা বিনিময় ও সম্মাননা স্মারক দিয়ে বিদায় জানান, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন, সহ-সভাপতি এসএম তফিজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, অর্থ সম্পাদক সুকান্ত সেন, কার্যনির্বাহী সদস্য নুরুল ইসলাম বাবু, ইসমাইল হোসেন, সদস্য হেলাল আহাম্মেদ, দপ্তর সম্পাদক, জহুরুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য, গাজী এসএইচ ফিরোজী, সদস্য হিরক গুণ, রিংকু কুন্ডু, নুরুল ইসলাম রইসী, সদর থানার এসআই আলী জাহান, সাংবাদিক হুমায়ুন কবির সুমন, সোহাগ হাসান জয়সহ অন্যন্যরা।
ওসি মোহাম্মাদ দাউদ থানায় যোগদানের পর থেকেই তিনি এলাকায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্য বিয়ে, ইভটিজিং প্রতিরোধ ও মানুষের দীর্ঘদিনের জমি সংক্রান্ত বিরোধ নিরসনসহ আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে উল্লেখযোগ্য ভূমিকা পালন করেন।
আইনি সেবা প্রদানের পাশাপাশি তিনি খেলাধূলা ও সাংস্কৃতিক কর্মকান্ড আয়োজনের ক্ষেত্রে নিজেকে সম্পৃক্ত রাখতেন। পুলিশের একটি সূত্র জানায়, সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ দাউদকে উর্ধ্বতন কর্তৃপক্ষ রবিাবার জনস্বার্থে নৌপুলিশ হেডকোয়াটারে যোগদানের নির্দেশে দিয়েছেন। বিদায়ী ওসি মোহাম্মাদ দাউদ সকলের কাছে দোয়া চেয়েছেন।