মহামারী করোনা নামক ভাইরাস প্রতিরোধে ছাত্রলীগের গন সচেতনতামূলক  লিফলেট বিতরণ !

প্রকাশিত
খায়রুল খন্দকার টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে ভূঞাপুরে নিকরাইল ইউনিয়ন ছাত্রলীগ এর পক্ষ থেকে করোনা ভাইরাস প্রতিরোধে  গণসচেতনতামূলক লিফলেট বিতরণ করেন ।
মঙ্গলবার (২৪ মার্চ) বিকালে  উপজেলায় পাথাইল কান্দী, সিরাজকান্দী ,মাটিকাটা , নিকরাইল বাজারসহ বিভিন্ন  এলাকায় এ প্রচারণা চালান নিকরাইল ইউনিয়ন ছাত্রলীগ। লিফলেট বিতরণের সময় উপস্থিত ছিলেন নিকরাইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও সরকারি শামসুল হক কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক  মোঃ আল মামুন তালুকদার, সাবেক সিনিয়র  যুগ্ম আহ্বায়ক রিদয় হাসান রনি, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক নিকরাইল ইউনিয়ন ছাত্রলীগ নেতা সাগর আহমেদ, সাবেক সভাপতি ৪ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা আল আমিন মন্ডল আকাশ। আরো উপস্থিতি ছিলেন নিকরাইল ইউনিয়ন ছাত্রলীগের নেতা কর্মী , প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার সাংবাদিক মাহমুদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ।
ছাত্রলীগের সাবেক আহবায়ক বলেন , বাজারের ক্রেতা-বিক্রেতাসহ বিভিন্ন পেশার মানুষের মাঝে সচেতনতামূলক  লিফলেট বিতরণ করেন। একই সাথে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে দোকানদারদের প্রতি আহবান করেন , আমাদের মত সমাজের সুশীল, সমাজসেবী সংগঠনগুলোকে এগিয়ে আসার জন্য আহ্বান জানাচ্ছি। সবাই মিলে কাজ করলে মানুষ সচেতন হবে ও আমরা করোনা ভাইরাস থেকে দূরে থাকতে পারবো। আমরা এভাবে পুরো উপজেলায় বিভিন্ন সচেতনমূলক লিফলেট ও মাইক প্রচার চালিয়ে যাবো।
প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার সাংবাদিক হাসান মাহমুদ বলেন করোনা নিয়ে আতঙ্কের কিছু নেই নিজেকে সচেতন হতে হবে ,হ্যান্ডশেক কোলাকুলি থেকে বিরত থাকুন, যেখানে সেখানে থুথু ফেলবেন না, খাবার গ্রহণ আগে ভালো করে হাত ধুয়ে নিন ,রান্নার আগে খাবার ভালো করে ধুয়ে নিন এবং বেশি করে সিদ্ধ করুন, জনবহুল স্থানে বা গণপরিবহনে মুখে মাক্স ব্যবহার করুন, সবাইক মিলে আসুন করোনা মোকাবেলা করি,। করোনা প্রতিরোধে নিয়মিত হাতধোয়া, পরিস্কার-পরিচ্ছন্নতা থাকা, ১৪ দিন হোম কোয়ারেন্টাইন থাকাসহ বিভিন্ন নিয়ম-নীতির মেনে চলূন ।